দেখে নিন আর্জেন্টিনার কোপা আমেরিকা দল

কোপা আমেরিকায় অংশ নেওয়া নিয়ে দ্বিধায় ছিল ব্রাজিল, সেই দলটাও স্কোয়াড ঘোষণা করে ফেলেছিল, কিন্তু আর্জেন্টিনা করছিল না। অবশেষে অপেক্ষার ইতি টানলেন কোচ লিওনেল স্ক্যালোনি। ২৮ সদস্যের এই দলে আছে দুটো চমকও।

ধারণা করা হচ্ছিল শেষ দুই বিশ্বকাপ বাছাই ম্যাচের দলটাকেই বুঝি কোপা আমেরিকার দল বলে ঘোষণা করা হবে। শুধু শেষ মুহূর্তে যোগ হবেন করোনাভাইরাসে আক্রান্ত থাকায় সেই দুই ম্যাচে খেলতে না পারা গোলরক্ষক ফ্র্যাঙ্কো আরমানি। সেই আরমানি ফিরেছেন শেষমেশ। তার সঙ্গে আগের দুই ম্যাচে চোটের কারণে না থাকা লুকাস আলারিওকেও এই স্কোয়াডে রেখেছেন কোচ স্ক্যালোনি। আর স্কোয়াড থেকে বাদ পড়েছেন চার জন। হুয়ান ফয়েথ, লুকাস ওক্যাম্পোস, এমিলিয়ানো বুয়েন্দিয়া ও হোসে পালোমিনোকে রাখা হয়নি কোপা আমেরিকার দলে

আর্জেন্টিনার কোপা আমেরিকা দল:-

গোলরক্ষক
ফ্র্যাঙ্কো আরমানি, এমিলিয়ানো মার্টিনেজ, অগাস্তিন মার্চেসিন, হুয়ান মুসো।

ডিফেন্ডার
গনজালো মন্তিয়েল, নাহুয়েল মলিনা, ক্রিশ্চিয়ান রোমেরো, নিকলাস অটামেন্ডি, লুকাস মার্তিনেজ, হেরমান পেজ্জেলা, লিসান্দ্রো মার্টিনেজ, নিকলাস টালিয়াফিকো।

মিডফিল্ডার
মার্কোস আকুনইয়া, রদ্রিগো দে পল, লিয়ান্দ্রো পারেদেস, জিওভানি লো সেলসো, এক্সেকিয়েল প্যালাসিওস, গিদো রদ্রিগেজ, নিকলাস ডমিঙ্গেজ, আলেহান্দ্রো ‘পাপু’ গোমেজ।

ফরোয়ার্ড
লিওনেল মেসি, নিকলাস গঞ্জালেজ, লাওতারো মার্টিনেজ, সার্জিও আগুয়েরো, আনহেল কোরেয়া, আনহেল ডি মারিয়া, হোয়াকিন কোরেয়া, লুকাস আলারিও।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *