কুমিল্লা রিপোর্টার্স ইউনিটি কর্তৃক শিক্ষার্থীকে ল্যাপটপ প্রদান

মনির হোসেন, কুমিল্লা: কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির কার্যকরি কমিটির সভা কুমিল্লা প্রেসক্লাবের কমিউিনিটি সেন্টারে ১০ জুন বৃহস্পতিবার সন্ধায় অনুষ্ঠিত হয়েছে। সভায় ২০২১-২৩ দ্বি-বার্ষিক সম্মেলন, ১৫ বছর পূর্তী উৎসব, কল্যান তহবিল গঠন বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হয়।

কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির কার্যকরি কমিটির সভায় শিক্ষার্থী আহাম্মেদ আনোয়ার শাহাদাৎ পিয়াসকে একটি ল্যাপটপ প্রদান করা হয়। কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির কার্যকরি কমিটির সদস্যদের তহবিল থেকে ল্যাপটপটি উপহার হিসেবে পিয়াসকে দেওয়া হয়।
সভায় সভাপতিত্ব করেন কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির সভাপতি ওমর ফারুকী তাপস। সভা পরিচালনা করেন কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন জাকির। সভায় নতুন করে পাঁচজন সাংবাদিককে সদস্য পদ দেওয়া হয়। সদস্যরা হলেন কুমিল্লা ২৪ টিভির চেয়ারম্যান মোহনা টিভির কুমিল্লা প্রতিনিধি তাওহীদ হোসেন মিঠু, যমুনা টেলিভিশনের কুমিল্লা প্রতিনিধি খালেদ সাইফুল্লাহ, গ্রেটার কুমিল্লা ২৪ এর সম্পাদক এমদাদুল হক সোহাগ, বাংলার অলোড়নের বার্তা সম্পাদক হাবিবুর রহমান ও জাগো নিউজের সম্পাদক অমিত মজুমদার। জুলাইয়ের শেষ সাপ্তহে কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির ২০২১-২৩ দ্বিবার্ষিক সম্মেলন, ১৫ বছর পূর্তী উৎসব ও বার্ষিক এজিএম করার সিদ্ধান্ত হয়। কল্যান তহবিল করে সাংবাদিকদের কল্যানে কাজ করার সিদ্ধান্ত হয়।

২০২০ সালে কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির কমিটিতে সভাপতি ওমর ফারুকী তাপস ও সাধারণ সম্পাদক হিসেবে দেলোয়ার হোসেন জাকিরকে দায়িত্ব দেওয়ার পর কমিটির অন্য সদস্যদের নিয়ে কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির সদস্য ও কুমিল্লার সাংবাদিকদের পাশে থেকে কাজ করছে। যে কোন প্রয়োজনে সাংবাদিকদের পাশে দাঁড়িয়েছে কুমিল্লা রিপোর্টার্স ইউনিটি। অসুস্থ্য সদস্য সাংবাদিকদের চিকিৎসা সহায়তা, বিভিন্ন সময়ে আর্থিক অনুদান, সাংবাদিকতার মান উন্নয়নের প্রশিক্ষন কর্মশালার আয়োজন, করোনাকালীন সময়ে পাশে থাকা সহ নানান ধরনের উন্নয়নমূলক কাজ করছে কুমিল্লা রিপোর্টার্স ইউনিটি। সভায় কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির কার্যকরি কমিটির কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *