ডাক্তারদের কাছে রোগী নয় রোগীর কাছেই যাবে ডাক্তার: মাশরাফি

ডাক্তারদের কাছে রোগী নয় রোগীর কাছেই যাবে ডাক্তার: মাশরাফি

খেলাধুলা জাতীয় রাজনীতি

প্রাণঘাতী করোনা ভাইরাসে এদেশের সকলের মত আতংকে দিন কাটাচ্ছে নড়াইলবাশীও এ ভাইরাসের ভয় ছোটখাটো বিভিন্ন রোগের আক্রান্ত হলেও বাড়ি থেকে বের হচ্ছে না অনেকেই ।

তাদের এই কষ্ট দূর করতে সাধারণ জনগণের কথা চিন্তা করে ভ্রাম্যমান মেডিকেল স্বাস্থ্য সেবা চালু করার সিদ্ধান্ত নিয়েছেন নড়াইল ২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তাজা ।

ডাক্তারের কাছে রোগী নয় রোগীর কাছে ডাক্তার এই  স্লোগান কে সামনে রেখে আগামীকাল থেকে নড়াইল জেলায় ভ্রাম্যমান মেডিকেল স্বাস্থ্য সেবা চালু করা হবে বলে এক ভিডিও বার্তা বিষয়টি তিনি নিজেই নিশ্চিত করেছেন ।

মাশরাফি বলেন প্রিয় নড়াইলবাসী আসসালামু আলাইকুম আশা করি আপনারা সবাই ভাল আছেন ঘরে আছেন একটি কথা নিয়ে এসেছি নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন আগামীকাল থেকে ভ্রাম্যমান চিকিৎসা চালু হতে যাচ্ছে আমরা মনে করেছি খাদ্য দ্রব্য সরবরাহের পাশাপাশি ভ্রাম্যমান চিকিৎসা টাও জরুরী ।

কারণ করোনা রোগে আক্রান্ত ছাড়া অন্যান্য রোগে যারা ভুগছেন তারা যেন সঠিক চিকিৎসা পায় এই জন্য আমাদের এই ক্ষুদ্র প্রয়াস আশা করি আপনারা ধৈর্য ধারণ করবেন এবং এখানে ভ্রাম্যমান টিমের দুটো মোবাইল নাম্বার থাকবে আপনারা যোগাযোগ করবেন ।

এই মুহূর্তে আমরা দুজন ডাক্তার দিয়ে শুরু করছি নড়াইলের সন্তান ডাঃ দ্বীপ বিশ্বাস এবং তার সহধর্মিনী ডাঃ স্বপ্না রানী সরকার ।

এসময় মাশরাফি এই ডাক্তারদের ধন্যবাদ দিতে ও ভুল করেননি তিনি নড়াইলের সন্তান যারা ডাক্তারি পেশায় আছেন তাদের সহযোগিতা কামনা করেন ।

এ সময় সাধারণ জনগণের উদ্দেশ্যে বলেন আপনারা সকলে ঘরে থাকুন এবং নিরাপদে থাকবেন ও ধৈর্যধারণ করবেন এই সমস্যা থেকে আমরা খুব তাড়াতাড়ি উতরে উঠবো বলে আশা করছি ।

আবারও বলছি আপনাদের সাধারণ মানুষের সহযোগিতা আমাদের একান্ত কাম্য চিকিৎসা ব্যবস্থা যেটা চালু হয়েছে হচ্ছে সামাজিক দূরত্ব বজায় রেখে আপনারা চিকিৎসা নেবেন ।

আমাদের এই ক্ষুদ্র প্রয়াস আশা করি আপনাদেরকে সহযোগিতা করবে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন এর সকলকে ধন্যবাদ জানিয়ে এই সিদ্ধান্ত নেওয়ার জন্য আশা করি আমরা নড়াইল বাসী উপকৃত হব ।

এবং এই সিদ্ধান্ত আপনাদের ভালোর জন্য তাই বলি আপনারা আতঙ্কিত না হয়ে শান্তিপূর্ণভাবে নিরাপদ ভাবে ঘরে বসবাস করুন প্রয়োজন ছাড়া বা অতি দরকার ছাড়া কেউ ঘর থেকে বের হবেন না সবার নিরাপদেই এবং সবার সচেতন ভাবে চলাফেরা এই সমস্যা সমাধান করা সম্ভব ।

তাই সকলের কাছে আমার বিনীত অনুরোধ সকলে নিরাপদ ভাবে বাসায় থেকে এই সমস্যার সময় আমাদেরকে একান্ত সাহায্য করুন আপনারা সবাই নিরাপদ ভাবে বাসায় থাকলে এই সমস্যা থেকে আমরা সহজেই মুক্তি পাব সবাই নিরাপদ থাকুন ভালো থাকুন ও সুস্থ থাকুন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *