তুহিন তালুকদার

তজুমদ্দিনে তুহিন তালুকদারের নেতৃত্বে নেতাকর্মীদের বিশাল শোডাউন।

রাজনীতি

মোঃ শাকিল হাসান ,তজুমদ্দিন প্রতিনিধিঃ-
তজুমদ্দিন উপজেলায় ছাত্রলীগের নতুন কমিটি গঠনের বাতাস জোড়ালো হচ্ছে। নতুন কমিটির শীর্ষ পদে রয়েছেন তজুমদ্দিন উপজেলার আওয়ামী লীগ পরিবারের সন্তান রাজপথে জননেতা মাননীয় এমপি আলহাজ্ব নুরনবী চৌধুরী শাওন মহোদয়ের বিশ্বস্ত ও আস্থাভাজন ছাত্রলীগ নেতা তুহিন তালুকদার।

পুরো উপজেলার নেতা কর্মীদের প্রানের দাবী তুহিন তালুকদারের নেতৃত্বে যেন ছাত্রলীগ পরিচালিত হয় | তজুমদ্দিন উপজেলায় আজ বৃহস্পতিবার তুহিনের নেতৃত্বে উপজেলা শহরে এক বিশাল শোডাউন দেন তৃণমূল নেতাকর্মীরা। এসময় তাদের মুখে একটায় দাবি তুহিন কে নতুন কমিটি দেখতে চাওয়া। এবং তজুমদ্দিন উপজেলা জনপ্রিয়তার শীর্ষে রয়েছে তুহিন তালুকদার তৃণমূল নেতাকর্মী ও সাধারণ মানুষ তুহিন তালুকদার কে মন থেকে নতুন কমিটিতে দেখতে চাই ।

সবাই মনে করে তজুমদ্দিন উপজেলা ছাত্রলীগকে পরিচালনার জন্য তুহিন তালুকদার সুযোগ্য পাত্র, তার দেখানো পথে অনুসারে উপজেলা ছাত্রলীগ এগিয়ে যাবে সর্বদা রাজপথে নেতাকর্মীদের নিয়ে কাজ করে থাকবে ।

পুরো উপজেলার দলীয় নেতাকর্মীদের প্রাণের দাবী তুহিন তালুকদারকে সভাপতি পদে আসীন করার। এমন দাবীর প্রমান দিলো উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা। জননেতা মাননীয় এমপি আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন মহোদয়ের তজুমুদ্দিন উপজেলায় আগমনে তুহিন তালুকদারের নেতৃত্বে ছাত্রলীগের বিশাল শোডাউন। এ বিষয়ে তুহিন তালুকদার বলেন, মাননীয় এমপি আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন মহোদয়ের একজন কর্মী হিসেবে যতদিন বেঁচে থাকবো ইনশাআল্লাহ রাজপথে ছিলাম আছি থাকবো

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *