Tuesday , 8 June 2021 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. উপ-সম্পাদকীয়
  4. কুমিল্লা
  5. কৃষি
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. চট্টগ্রাম
  9. জাতীয়
  10. ঢাকা
  11. নারী ও শিশু
  12. পরিবেশ
  13. পাঠকের কথা
  14. ফিচার
  15. বরিশাল

বুড়িচংয়ে ধসে পড়েছে চার তলা হিমাগার ভবন

প্রতিবেদক
admin
June 8, 2021 6:04 am

বুড়িচং প্রতিনিধি: কুমিল্লার বুড়িচংয়ে বিকট শব্দে ধসে পড়েছে একটি চার তলা হিমাগার ভবন। এ ঘটনায় এখন পর্যন্ত কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। মঙ্গলবার (০৮ জুন) সকাল ৬টায় উপজেলার ৭ নং মোকাম ইউনিয়নের কাবিলা বাজারে অবস্থিত মোকাম কোল্ড স্টোরেজে এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করে মোকাম ইউনিয়নের চেয়ারম্যান মো. ফজলুল হক মুন্সী বলেন, ভবনটি ৩০-৪০ বছর আগের করা। সকালে বিকট শব্দে ভবনটি ভেঙে পড়ে।

তিনি আরও বলেন, আমরা ধারণা করছি কম্প্রেসার বিস্ফোরণে এ ঘটনা হতে পারে। তবে তা নিশ্চিত নয়। সকালে ভেঙে পড়ার সময় ভেতরে কোনো শ্রমিক ছিল না। তবে ভবনের এক পাশে গরু ছাগলের খামার রয়েছে। কয়েকটা গরু ছাগল মারা যেতে পারে। ঘটনাস্থলে পুলিশ ও ফায়ার সার্ভিস উদ্ধার কাজ চালাচ্ছে।

কুমিল্লা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আলী আজম সোনালী দেশ-কে জানান, কম্প্রেসার বিম্ফোরণ নাকি অন্য কারণে ভবনটি ভেঙে পড়েছে তা এখনও নিশ্চিত নয়।  কুমিল্লা সদর ও চান্দিনা থেকে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট উদ্ধার কাজ করছে। এ ঘটনায় কোনো প্রাণহানি হয়নি। খামার থেকে গরু-ছাগলগুলো উদ্ধার করা হচ্ছে। তদন্ত করে ভবন ভেঙে পড়ার কারণ জানা যাবে। হিমাগারে ৭০ হাজার মণ আলু ছিল।

About Author

সর্বশেষ - কুমিল্লা

আপনার জন্য নির্বাচিত