সাব্বিরের সাথে লাইভে তরুণী, নগ্ন ছবি ফাঁস!

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ব্যাটসম্যান সাব্বির রহমান। চলতি সিরিজে টানা ব্যর্থ সাব্বির রহমানের আজ দলে থাকার সম্ভাবনা একদম নেই বললেই চলে। সাব্বিরে এমন ব্যর্থতায় টিম ম্যানেজমেন্ট হতাশ। তাই আজ তার পরিবর্তে  বিপিএলে রংপুর রাইডার্সের হয়ে দায়িত্বপূর্ণ ব্যাটিং করা মিঠুনকে একাদশে দেখা যেতে পারে।

এসব ছাপিয়ে সাব্বির আলোচনায় এসছেন অন্য এক ইস্যু নিয়ে।  টিম হোটেলে বসে গভীর রাতে তরুণীদের সঙ্গে ফেসবুক লাইভে আড্ডা দিয়েছেন তিনি। এমনই কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। ভক্তরাও সাব্বিরকে নিয়ে তুমুল সমালোচনা করছেন। শনিবার এ বিষয়ে একটি প্রতিবেদনও প্রকাশ করেছে বাংলাদেশের একটি বেসরকারি টেলিভিশন চ্যানেল।

জাতীয় দলে ম্যাচের পর ম্যাচ ব্যর্থ হওয়ার পর ক্রিকেটে মনোযোগ না দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে এভাবে তরুণীদের সঙ্গে সাব্বির রহমানের আড্ডা দেয়াকে মানতে পারছেন না ক্রিকেটপ্রেমীরা। সকলের প্রত্যাশা একজন প্রতিভাবান খেলোয়াড় এভাবে সময় ব্যয় না করে ক্রিকেটে মনোযোগ দিলে তাতে দেশের ক্রিকেটের উন্নতি হবে।

সাব্বির রহমানকে নিয়ে বিতর্ক এই প্রথম নয়। এর আগেও বিভিন্ন বিষয় নিয়ে তাকে নিয়ে বিতর্ক তৈরি হয়েছে। সম্প্রতি দর্শক পিটিয়ে ঘরোয়া ক্রিকেটে ছয় মাসের জন্য নিষিদ্ধ হন সাব্বির রহমান। সেই সাথে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়েন তিনি। এছাড়া তাকে জরিমানা করা হয় ২০ লাখ টাকা।

এছাড়াও বিপিএলের চতুর্থ আসরে চট্টগ্রাম পর্বে হোটেলে অসামাজিক কর্মকাণ্ডে জড়িয়ে পড়েন এই ক্রিকেটার। যার জন্য তাকে গুনতে হয়েছিলো ১২ লাখ টাকা জরিমানা।

গত মাসে ত্রিদেশীয় ওয়ানডে সিরিজে পাঁচ ম্যাচ খেলে ৪২ রান করেন সাব্বির রহমান। তারপর শ্রীলঙ্কার বিপক্ষে ঢাকা টেস্টে দুই ইনিংসে তার রান ছিল যথাক্রমে ০ ও ১। গত ১৫ ফেব্রুয়ারি শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচে ১ রান করে আউট হন সাব্বির রহমান।

সূত্র: পূর্বপশ্চিম বিডি

Related posts